জাতীয় ঢাকা সারা দেশ

বিমানবন্দর সড়কের তিন লেন বন্ধ, প্রবাসীদের সতর্ক করল পুলিশ

বিশেষ প্রতিনিধি:

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরগামী যাত্রীদেরকে হাতে অতিরিক্ত সময় নিয়ে যাত্রা শুরু করার অনুরোধ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ।

ট্রাফিক উত্তরা বিভাগ থেকে জানানো হয়, রাজধানীর বিমানবন্দর এলাকায় চলমান বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের কাজের জন্য বর্তমানে তিন লেনে গাড়ি চলাচল বন্ধ রয়েছে। এতে সড়কে প্রায়ই তীব্র যানজটের সৃষ্টি হচ্ছে।

এক্ষেত্রে খিলক্ষেত হয়ে উত্তরা ও গাজীপুরগামী যাত্রীদের পর্যাপ্ত সময় হাতে নিয়ে ওই সড়কে চলাচল করার জন্য অনুরোধ করা হয়। বিশেষ করে বিমানবন্দরগামী যাত্রীদের নির্দিষ্ট সময়েরও অতিরিক্ত সময় হাতে নিয়ে যাত্রা শুরু করার জন্য অনুরোধ করা হয়েছে।

একইসঙ্গে বিমানবন্দরগামী যাত্রীদের লা মেরিডিয়ান হোটেল ও কাওলা অতিক্রম করার পর অবশ্যই বাম লেন ব্যবহার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

ট্রাফিক উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. সাইফুল হক জানান, সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট চলাচল বেশি থাকে। সড়কের পরিস্থিতি বিবেচনায় বিমানবন্দরগামী যাত্রীদের ভোগান্তি বিবেচনায় সতর্কতা ও সময় হাতে নিয়ে আসার অনুরোধ করা হচ্ছে।

সব/নেহাল

আরও সংবাদ