রংপুর সারা দেশ

রাজারহাটে জাঁকজমকভাবে বিশ্ব ডিম দিবস-২০২১ পালিত

এজি লাভলু: উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল, রাজারহাট, কুড়িগ্রাম এর উদ্যোগে বিশ্ব ডিম দিবস-২০২১ উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

র‍্যালিটি উপজেলা প্রাণিসম্পদ দপ্তর হতে শুরু হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় চত্বরে গিয়ে সমাপ্ত হয়। শেষে একটি প্রাণবন্ত আলোচনা সভা অত্র উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার জনাব নূরে তাসনিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আশিকুর ইসলাম মণ্ডল, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোঃ জোবাইদুল কবীর, পিএইচডি, ভেটেরিনারী সার্জন ডাঃ পবিত্র কুমার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সুধীজন সহ সংশ্লিষ্ট স্তরের স্টেকহোল্ডার গণ।

আলোচনা সভায় কী নোট স্পিকার (প্রধান বক্তা) আলোচক হিসেবে বক্তব্য রাখেন ড. মোঃ জোবাইদুল কবীর, উপজেলা প্রানিসম্পদ অফিসার। আলোচনা সভা শেষে সংশ্লিষ্ট স্টেক হোল্ডারগণ আলোচনাটিকে “মানবদেহে ডিমের গুরুত্ব ও মানবদেহের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে ডিমের ভূমিকা” বিষয়ে জন সচেতনতা তৈরীতে যথোপযুক্ত ও কার্যকরী বলে অভিমত ব্যক্ত করেন। এছাড়া দিবসটিকে কেন্দ্র করে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল, রাজারহাট, কুড়িগ্রাম-এর উদ‍্যোগে বিদ‍্যানন্দ ইউনিয়নের একটি ইয়াতিমখানায় বিনামুল্যে ডিম বিতরণ করা হয়।

আরও সংবাদ