বিনোদন

শাকিবের জন্য ৮ কেজি ওজন বাড়ালেন পূজা

প্রথমবারের মতো ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন বর্তমান প্রজন্মের নায়িকা পূজা চেরি। বেশ কিছু দিন ধরেই ‘গলুই’তে তাদের একসঙ্গে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে পূজাও জানালেন, খবরটি সত্যি।

ইতিমধ্যে সিনেমাটির জন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছেন পূজা। নিজের শরীরের ওজন বাড়িয়েছেন ৮ কেজি। এছাড়া চুলেও আনতে হচ্ছে কিছু পরিবর্তন।


পূজা বলেন, ‘এই সিনেমায় আমি মালা চরিত্রে অভিনয় করছি। ধনী পরিবারের মেয়ে মালা। আর শাকিব খানের সঙ্গে অভিনয় করা কিংবা তার নায়িকা হওয়া, এটা আমার জন্য দারুণ ব্যাপার। আশা করছি চমৎকার কিছু পেতে যাচ্ছেন দর্শকরা।’


বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। তবে নায়ক-নায়িকা আরও কয়েক দিন পর যোগ দেবেন। এতে শাকিব-পূজা ছাড়া আরও অভিনয় করছেন সুচরিতা, আলীরাজ, আজিজুল হাকিম প্রমুখ।
গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবন উপজীব্য করে নির্মিত হচ্ছে ‘গলুই’ সিনেমা। এতে প্রধান ভূমিকায় অভিনয় করবেন শাকিব খান। তার বিপরীতে রয়েছেন পূজা চেরি। কিন্তু শুটিং শুরুর প্রথম দিন তারা অংশ গ্রহণ করেননি। পূজা আগামীকাল এবং শাকিব খান ২৮ তারিখে  অংশ নেবেন বলে জানিয়েছেন পরিচালক।

আরও সংবাদ