সারা দেশ

সবুজ আন্দোলনের সহযোগিতায় মেহেরপুরে গাছের চারা বিতরণ

মেহেরপুর প্রতিনিধি:

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের সহযোগিতায় মেহেরপুরে ২ হাজার গাছের চারা বিতরণ করা হয়। সামাজিক সংগঠন ইয়ুথ এনগেজমেন্ট ফর সাস্টেনিবিলিটি (ইয়েস) এর উদ্যোগে মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর সরকারি বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত কর্মসূচির আয়োজন করে। সংগঠনের জেলার আহ্বায়ক ও মেহেরপুর নিউজের স্টাফ রিপোর্টার এস এম মেহেরাবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ আন্দোলনের পরিচালক নিলুফার ইয়াসমিন রুপা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সবুজ আন্দোলন জলবায়ু পরিবর্তন ও পরিবেশ বিপর্যয় নিয়ে কাজ করছে। বিগত দিনে সারা বাংলাদেশে সংগঠনের পক্ষ থেকে লক্ষাধিক গাছের চারা বিতরণ করা হয়েছে। আজ মেহেরপুরে সামাজিক সংগঠন ইয়েস এর প্রোগ্রাম বাস্তবায়নের জন্য সবুজ আন্দোলন পাশে দাঁড়িয়েছে। আশা করি সকল সংগঠন একে অপরের পরিপূরক হিসেবে কাজ করলে দেশের জন্য ভালো কিছু করা সম্ভব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমঝুপি ইউনিয়ন পরিষদের সদস্য আক্তার হোসেন, বিশিষ্ট সমাজসেবক বাবুল আক্তার মিঠু, আব্দুস সালাম, সাইদুর রহমান, মতিউর রহমান।

সবুজ আন্দোলনের আর্থিক সহযোগিতায় ইয়েস এর পক্ষ থেকে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে ১ হাজার মেহগনি গাছ,২০০ পেয়ারা গাছ সহ বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।

আরও সংবাদ