অন্যান্য

প্রতারক দৈনিক শ্যামবাজার পত্রিকার সম্পাদক আলী হাসানের বিরুদ্ধে মানহানি মামলা

নিজস্ব প্রতিবেদক:

মোটা অংকের অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টায় ব্যর্থ হয়ে, মিথ্যা তথ্য প্রকাশের মাধ্যমে মেহেরপুরের একটি ব্যবসায়ী পরিবারের বিরুদ্ধে একের পর এক মন গড়া সিরিয়াল নিউজের মাধ্যমে সম্মানহানির চেষ্টা করে। মানহানীর অভিযোগ এনে মেহেরপুর কোটে মামলা করেছেন ভুক্তভোগী পরিবার।

গতকাল ৭ আগষ্ট সোমবার দুপুরে মেহেরপুর মোকাম বিগ্র চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আমলী আদালতে এ মামলা দায়ের করা হয়। যার মামলা নাম্বর সি আর ২৯৯/২১।
মেহেরপুরের বিশিষ্ট ঠিকাদার আকতার হোসেন মিঠুর স্ত্রী পরিবেশবাদী নেত্রী নিলুফার ইয়ামিন রুপা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
মামলায় দৈনিক শ্যামবাজার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আলী হোসেন,খুলনা বিভাগের প্রধান আতাউর রহমান, মেহেরপুর প্রতিনিধি তরিকুল ইসলাম, ও তথ্য সরবরাহ কারী মিজানুর রহমান অপু, রানা নেওয়াজ ও মোছাঃ রেক্সনাসহ মোট ৬ জনের একটি অপরাধ চক্রের বিরুদ্ধে এ মামলাটি করেন। ব্যবসায়ীর স্ত্রী
নিলুফার ইয়াসমিন রুপা জানান, আমার কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে। আমি দিতে অস্বীকৃতি জানানোয় ধারাবাহিকভাবে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করায় আমি এই মানানি মামলাটি করেছি। সমাজে ভালো কাজ করা এখন কঠিন হয়ে পড়ছে। আমি বিশ্বাস করি আদালত আমার প্রতি ন্যায় বিচার করবে। অনতিবিলম্বে আসামিদেরকে অ্যারেস্ট করার দাবি জানাচ্ছি।

আরও সংবাদ