রাজশাহী সারা দেশ

রমজানে ঘন ঘন লোডশেডিং-এ নাজেহাল সান্তাহার পৌরবাসী

নেহাল আহম্মেদ প্রান্ত,নিজস্ব প্রতিনিধি: প্রতি ঘণ্টা বা আধঘণ্টায় নয়, সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত কালক্ষেপণ না করেই চলছে বিদ্যুতের এ আসা-যাওয়ার খেলা। গত রবিবার রাত থেকেই চলছে এ-এক আজব খেলা, এ যেন বিদুৎ এর রাতকানা রোগ সন্ধ্যা হলেই উধাও বিদুৎ এর ঠিকমত দেখা।

গত রবিবার সন্ধার পর থেকে সোমবার ভোর এবং সোবাবার সন্ধা থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত  বিদ্যুতের এই বিরম্বনার মধ্য দিয়ে সময় কেটেছে সান্তাহার পৌরবাসীর। হঠাৎ করেই গত দুই দিন যাবৎ সন্ধ্যা হলেই বিনা নোটিশে  চলছে বিদুৎ এর এই অতিষ্ঠ যন্ত্রনাদায়ক লোডশেডিং, পৌর শহরের আবাসিক বাণিজ্যিক সহ প্রতিটি জায়গায় এখন বিদ্যুৎ নিয়ে এমন হতাশা শুরু হয়েছে। প্রচন্ড গরমে পৌর এলাকার মানুষকে দুঃসহ যন্ত্রণায় পড়তে হচ্ছে। আবার কলকারখানার চাকাও বন্ধ হয়ে থাকছে।

পৌর এলাকার একজন স্থায়ী বাসিন্দা এস এম সামার রাজু বলেন রমজান মাসে বৃদ্ধ মা,বাবা রোযা রাখে সেহরী করে নামাজ পড়ে। মধ্য রাতে এরকম করে লোড সেডিং হইলে কিভাবে চলে,আর ৩০ মিনিটে প্রায় ৪থেকে৫ বার বিদুৎ আসছে ও চলে যাচ্ছে যা বাড়ির ইলেকট্রিক/ইলেকট্রনিক জিনিস নষ্টেরজন্য যথেষ্ট। প্রথম শ্রেণীর পৌরসভার  এমন বিদুৎ সার্ভিস অত্যন্ত হতাশাজনক।

এই বিষয়ে বিদ্যুৎ বিতরণ বিভাগ নেসকো লিঃ সান্তাহার, বগুড়া এর নির্বাহী প্রকৌশলী রোকনুজ্জামান এর কথা বললে জানান যান্ত্রিক ক্রটির কারনে এমন লোডশেডিং হয়েছিলো, আমাদের বিদ্যুৎ কর্মীদের অক্লান্ত পরিশ্রমে মমঙ্গলবার থেকে তা ঠিক করা হয়। আশা করা যায় পরবর্তীতে এমন সমস্যা আর হবেনা। আমরা নিজেরাও চাই গ্রাহক ভোগান্তি কমাতে।

আরও সংবাদ