চট্টগ্রাম সারা দেশ

সুবর্ণ চরের চর কাজী মোকলেছে ডাকাতি,কুপিয়ে রক্তাক্ত জখম করে রাস্তার উপড় ফেলে গেলো চা দোকানী ইসমাইল কে

সুবর্ন চর উপজেলা প্রতিনিধি : বৃহস্পতিবার রাত সারে নয়টার সময় সুবর্ণ চর উপজেলার ৪ নং চর ওয়াপদা ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ড এর চর কাজী মোখলেছ এর কাশেম ব্রিকফিল্ডের এর চা দোকান ব্যাবসায়ী ইসমাইল হোসেন (৩৭) পিতা মৃত সফিউল্লা!

গত কাল তার হালখাতা ছিলো দোকানে,হালখাতা শেষ করে বাড়ি ফেরার পথে দরবেশের বাজার এর নিকট গতিরোধ করে সাত আটজনের এক সংঘবদ্ধ ডাকাত দল,
তারা আর্তকিত দেশীয় অস্ত্র, দা, ছেনী, ছুরী, রড নিয়ে চা দোকানী ইসমাইল এর উপড় হামলা করে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে ও
তার সাথে থাকা নগদ আশি হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়!
আহত ইসমাইল কে মৃত ভেবে রাস্তার ঊপড় ফেলে দিয়ে চলে যায় ডাকাত দল!
দুজন পথচারী ইসমাইল কে রাস্তার উপড় মুমূর্ষু অবস্থায় পরে থাকতে দেখে তার বাড়ির লোকজন কে খবর দেয়, এসময় দরবেশের বাজারের দোকানীরা দোকান বন্ধ করে প্রান বাঁচায়,
ইসমাইল এর আত্মীয় স্বজনরা এসে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে প্রেরন করে!
এ রিপোর্ট লেখার সময় ঘটনাস্থলে এসে উপস্থিত হন চর জব্বার থানার এ এস আই জনাব সাজ্জাদ হোসাইন!এলাকার সকল শ্রেনীর মানুষের কাছ থেকে প্রাথমিক ভাবে জানতে পারেন যে এই ঘটনার সাথে কারা কারা জড়িত ছিলেন!

তিনি এলাকাবাসী সহ সকল কে বলেন যে,আহত কে সঠিক চিকিৎসা সেবা গ্রহন পূর্বক মামলা করার জন্য নির্দেশ দেন এবং যথাযথ তদন্ত গ্রহন করে দুষ্কৃতিকারীদের বিচারের আওতায় এনে শান্তির ব্যাবস্থা করবেন বলে আশ্বাস দেন!
আহত দোকান ব্যাবসায়ী ইসমাইল এর জবানবন্দি অনুযায়ী জানা যায় যে,
যারা এ ঘটনার সাথে জড়িত তাদের কয়েকজনকে সে চিনেন,
তারা হলেন ৬নং ওয়ার্ড এর আলী আজ্জম মেম্বার এর ছেলে জয়নাল হোসেন,বাবুল,সাহেদ,এলাকার ত্রাসের রাজত্ব কায়েম কারি ওদ্যা চোরার ছেলে কোপা কামাল,জামাল,বেলাল সহ অজ্ঞাত পরিচয়ের আরো কয়েকজন!
এলাকার সাধারণ মানুষ এর সাথে কথা বলে জানা যায়
আরজু মেম্বার এর ছেলেরা ও কোপা কামাল সহ তার ভাইয়েরা ৬ নাম্বার ওয়ার্ড এ ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছে,তাদের ভয়ে এলাকার নিরীহ শান্তি প্রিয় মানুষ ভয়ে তটস্থ থাকেন এবং তাদের কুকর্ম দেখে অনেকে ভয়ে মুখ খুলতে চান না!
যারাই তাদের অন্যায়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন তাদের কে মামলা হামলা ও আঘাত করেছে আরজু মেম্বার গং এর পুত্র ও কোপা কামাল! এর আগেও কোপা কামাল ও তার ভাইয়েরা মিলে আরজু মেম্বার এর পুত্ররা সহ এলাকায় বিভিন্ন রকমের অপরাধ করে বেড়াত, কোপা কামাল এর অপরাধ জগৎ ব্যাপক মাত্রায় বেড়ে যাওয়ায় ও তার নামে মামলা থাকায় সে এলাকা ছেড়ে কিছু দিনের জন্য প্রাবাসে লুকিয়ে ছিলো,,এখন আবার এলাকায় এসে আরজু মেম্বার গং এর ছেলে জয়নাল এর ছত্রছায়ায় সে চুরি ডাকাতী, মাদক ব্যাবসা সহ বিভিন্ন রকমের অপরাধ এ-র সাথে জড়িত!
এলাকার সাধারণ মানুষ আইন প্রশাসনের কাছে এই কোপা কামাল ও আরজু গং বাহিনীর
অত্যাচার হতে মুক্তি চায়!

আরও সংবাদ