রাজনীতি শিক্ষা

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাবি ছাত্রদলের সভাপতি সোহেল বহিষ্কার

ষ্টাফ রিপোর্টার, এইচ.এম.বিল্লাল হোসেন রাজু: শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের সভাপতি সোহেল রানাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।রবিবার রাতে কেন্দ্রীয় ছাত্রদলের সহ দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছাত্রদলের কাউন্সিলের সময় সংগঠন পরিপন্থী কাজের জন্য তাকে সহ ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক নাদিয়া পাঠান পাপন, ঢাকা কলেজ ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি এইচ এম রাশেদ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মুমিনুল ইসলাম জিসানকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে জাবি ছাত্রদলের সভাপতি সোহেল রানা গণমাধ্যমকে বলেন বহিষ্কারের বিষয়টি শুনেছি। ছাত্রদলের কাউন্সিলের সময় কিছু অনিয়ম ও কমিটিতে বৈষম্যের প্রতিবাদ করেছিলাম।এছাড়া আমি বার বার ছাত্রলীগের হামলার শিকার হয়েছি, তিনবার জেলে গিয়েছি, অনেক মামলা রয়েছে আমার নামে, তবুও আমাকে কমিটিতে না রাখায় প্রতিবাদ জানিয়েছি। এসব কারণেই হয় তো আমাকে বহিষ্কার করা হয়েছ

আরও সংবাদ