খুলনা সারা দেশ

শ্রীপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে কুপিয়ে জখম

মুজাহিদ শেখ,শ্রীপুর প্রতিনিধিঃ মাগুরা শ্রীপুর উপজেলায় শহীদ মিয়া নামে এক মুক্তিযোদ্ধার সন্তানকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। আহত শহীদ মিয়া (৪৮) শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের পূর্ব শ্রীকোল গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আকবর মিয়ার ছেলে। গতকাল (৯ অক্টোবর) বুধবার সকাল ১১টার দিকে শ্রীকোল ইউনিয়নের খামারপাড়া এলাকায় জনৈক বাবর আলীর চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

আহত শহীদ মিয়া জানান,আমি বাবুর চায়ের দোকানে বসে ছিলাম এমন সময় পূর্ব শ্রীকোল গ্রামের সাবেক শ্রীপুর উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক শ্রীকোল ইউনিয়ন চেয়ারম্যান আশরাফুল আলম জর্দ্দারের ভাতিজা রোজিম,কুদু খাঁ ও ইরানের নেতৃত্বে আমার উপর আতর্কিত আক্রমন করে।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক প্রত্যক্ষদর্শীর জানান,সকাল ১১টার দিকে হঠাৎ করে ৮/১০ জন দুবৃত্ত এসে শহীদকে আক্রমণ করে। তাদের কাছে ধারালো অস্ত্র ছিল।পূর্ব শত্রুতার জের ধরে এই আক্রমণ হতে পারে বলে ধারনা করা হচ্ছে।স্থানীয় জনগন আশঙ্কাজনকভাবে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে প্রেরণ করেন।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষিত পাল জানান,আহত ব্যাক্তির অবস্হা আশঙ্কাজনক।প্রচুর রক্তক্ষরনের ফলে এখন অপারেশন করা সম্ভব হচ্ছে না।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান,বিষয়টি জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।কিন্তু তাৎক্ষণিক আক্রমণকারীদের ধরা সম্ভব হয়নি।

আরও সংবাদ